সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
শিবগঞ্জে শিক্ষার্থী সিহাবকে হত্যার প্রতিবাদে বিচারের দাবিতে মানববন্ধন

শিবগঞ্জে শিক্ষার্থী সিহাবকে হত্যার প্রতিবাদে বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীৌ সিহাবকে ৭ জুন নৃশংসভাবে হত্যা করে দুর্বৃত্তরা। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর ব্যনারে অত্র বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সিহাব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বুধবার সকালে ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন,দূর্লভপুর উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মমিনুর রহমান, ইউ পি চেয়ারম্যান গোলাম আযম, ইউপি সদস্য ২ ওয়ার্ড শাহজাহান আলী , নিহত সিহাবের পিতা সাইদুর রহমান, মাতাসহ উপস্থিত ছিলেন স্থানীয় পুরো গ্রামবাসীরাসহ কয়েকশ ছাত্র ছাত্রী,ও শিক্ষক বিন্দু মানববন্ধনে অংশ গ্রহণ করে,তারা জোর দাবি জানিয়ে দ্রুত আসামিদের ধরে গ্রেফতার ও বিচারের দাবি জানান।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, সিহাব হত্যার আট দিন পার হলেও প্রকৃত দোষীরা এখনো পর্যন্ত গ্রেপ্তার হয়নি। প্রকৃত দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ভুক্তভোগী পরিবার ও স্থানীয় গ্রামবাসীরা।

উল্লেখ্য,শিবগঞ্জে বাইসাইকেল চালানো নিয়ে তর্কাতর্কির জেরে গত ৭ জুন সিহাব আলী নামে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। নিহত সিহাব আলি শিবগঞ্জ উপজেলার দৌলভপুর, বেইলি ব্রিজ সংলগ্ন এলাকার গঙ্গারামপুর গ্রামের সাইদুর রহমান ছেলে ও দুলর্ভপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন, পরিবারের দাবি এইরকম ঘটনা আজ যেন কোন মায়ের সন্তানের কোল জাতে করে খালি না হয়,সে বিষয়ে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়ে কিশোর গ্যাং গ্রুপদের গ্রেফতার করে শান্তি ফিরাতে এলাকাবাসীর আহ্বান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com